Sunday, February 10, 2013

ভ্যালেন্টাইনস ডে

আমার ভালোবাসার  গান ভাসতে ভাসতে চলল । ভোরের আলোর পর্দা সরিয়ে, কচি রোদ্দুর গায়ে মেখে গান চলতে লাগল । একটু থামা আবার ফিরে আসা । এই ভাবে গীতবিতানের জানলা খুলে আবার ভাসে গান । ভালোবাসার গান । ক্রমে সন্ধ্যের অন্ধকারের পরত ছিঁড়েখুঁড়ে ভালোলাগার গান এসে পড়ল গানভাসি সাঁঝে । এই ভাবে আমার স্বপ্নপথে ভালোবাসার গান এসেছিল সেদিন ।
 গত শনিবারে খুব তাড়াহুড়োয় মেলাব‌ইয়ের মাঝে তোমাদের ষ্টলে গিয়ে কোনো পরিচিত বন্ধুর সাথে দেখা হয়নি তাই একটু আফশোস ছিল । সেই অপূর্ণতা নিয়ে রাতে ঘুমিয়ে এই স্বপ্ন দেখেছিলাম ভালোবাসার গান নিয়ে । তারপর ধড়মড়িয়ে উঠে দেখি গান আমার মনখারাপের উঠোন পেরিয়ে, স্বপ্নপথ বেয়ে সোজা আবার আমার পাশে লাইভ । খুশির ভালোবাসার আসন্ন দিনে আমার  সব বন্ধুদের জন্যে র‌ইল অনেক অনেক ভালোবাসা । বসন্ত আজ না এলেও ভালোবাসা বেঁচে থাকবে।

ভ্যালেন্টাইনস ডে তো উপলক্ষ মাত্র !

No comments:

Post a Comment